ব্লগার বাংলা টিউটোরিয়াল (পর্ব-০১) – কিভাবে একটি ব্লগার সাইট খুলবেন নতুনদের জন্য

আস্সালামুয়ালাইকুম, আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। দেশের অনেক ছেলে-মেয়ে অসেন যাদের ইচ্ছা একটি ওয়েবসাইট তৈরী করা আবার অনেকে আছেন যারা সাইট তৈরী করেছেন কিন্তু অসম্পূর্ণ। তাদের কথা চিন্তা করেই আমি আজ থেকে আমার অভিঙ্গতা থেকে আপনাদের জন্য টিউটোরিয়াল শুরু করেছি। আমি আপনাদেরকে শিখাব কিভাবে একটি প্রফেশনাল ওয়েবসাইট তৈরী করতে হয় এবং Google Adsenseপাওয়া যায়। আমি Google Adsense পাওয়ার ১০০% নিশ্চয়তা দিতে পারি যদি আমার ট্রিক অনুযায়ী কাজ করেন।
আশাকরি সবাই বিষয়টা পরিস্কার ভাবে বুঝতে পেরেছেন। ত যাইহোক আজকে আপনাদেরকে শিখাব  কিভাবে একটি ব্লগার সাইট খুলতে হয়। অনেকেই হয়তবা জানেন আবার অনেকেই হয়তবা জানেন না, যারা জানেন না মূলত তাদের জন্যই আমার এই পোস্ট। এখানে লিখে লিখে শেখানো অনেক সময়ের ব্যপার এবং সব লিখে শেখান সম্ভবও না তাই আমি আপনাদের ভিডিওর মাধ্যমে বুঝাব।
কিভাবে একটি ব্লগার সাইট খুলবেন তা জানতে এই ভিডিওটি দেখুন :-

Comments

Post a Comment

Thanks

Popular posts from this blog

রবি সিমে মাএ ২টাকায় ১০০এমবি, সবাই পাবেন

বাংলালিংকে নিয়ে নিন ফ্রি তে ১০০Mb এবং ১০০ sms। ৫বার নিতে পারবেন জলদি করুন।সবাই পাবে